চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ভোরের আলো সামাজিক সংগঠনের পক্ষ থেকে
হাইমচরে দুস্থ ও অসহায় পরিবারে ঈদ উপহার বিতরণ

মাছুম বিল্লাহ ॥

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

হাইমচরে মানবিক কল্যাণে নিয়োজিত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন 'ভোরের আলো' এর উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল ১৯ জুলাই সোমবার সকাল ১০ টায় হাইমচর উপজেলার ২নং আলগী  উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চাঁদ তারা জামে মসজিদ সংলগ্ন মকবুল আহমেদ ছৈয়াল বাড়িতে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ভোরের আলো এর উদ্যোগে দুস্থ,গরিব ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সভাপতি মোঃ জসীম উদ্দীন মাস্টার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমেদ মাস্টার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোরের আলো স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্টা ও হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটোয়ারী।
বক্তব্য রাখেন ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা বাংলাদেশ রেলওয়ের উপ-প্রকৌশলী মোঃ আবু জাফর এবং উপদেষ্টা মিজানুর রহমান আখন, মোঃ মোতালেব আখন, প্রবাসী হুমায়ুন কবির, মোঃ খোরশেদ আলম ভূয়া সহ সংগঠনের সকলের শু পরামর্শে ও দাতা সদস্য মোঃ সাহিন ছৈয়াল, মোঃ শাহাজান আখন,মিজানুর রহমান ছৈয়াল,মোঃ নূরে আলম আখন,মোঃ এমদাদ আখন,মোঃ সুমন শেখ, মোঃ ইউসুফ শেখ,আলমগীর কবিরাজ সহ সকালের সহযোগিতা গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ বিষয়ে ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্টা ও হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী বলেন, সংগঠন এমনই হওয়া উচিত সমাজের অসহায় হতদরিদ্র মানুষ গুলোর পাশে দাড়ায়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া নৈতিক দায়িত্ব। সংগঠনের মাধ্যমে এলাকার সকল কাজ গুলো সুন্দর থেকে আরো সুন্দর ভাবে করা যায়। অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন। তাই অসংখ্য ধন্যবাদ জানাই ভোরের আলো স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সকল দায়িত্বশীল নেতৃবৃন্দ কে।
 
এসময় উপস্থিত ছিলেন ২নং উওর আলগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান আখন, সংগঠনের সহ-সভাপতি ইমরান ছৈয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের মাস্টার,মোঃ মুনছুর খান, সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াদ আখন, সহ সাংগঠনিক সম্পাদক রিয়াদ ভূঁইয়া, প্রচার সম্পাদক মোঃ আলমগীর হোসেন ছৈয়ালসহ সংগঠনের অন্যান্য শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।