চাঁদপুর, শুক্রবার, ১১ জুন ২০২১, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৮, ২৯ শাওয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

প্রয়াত এমপি রফিকুল ইসলাম রনি’র ছোট ভাই
মোহাম্মদ ইসমাইল মিয়াজী কচুয়ার রাজনীতিতে হাল ধরতে চান

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ১১ জুন, ২০২১

১৯৯৮ সালের ১৭ সেপ্টেম্বর কচুয়াবাসীর জন্য এক বেদনাময় দিন। তৎকালীন এই দিনে বন্যাকবিলত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করতে গিয়ে মারা যান তৎকালীন কচুয়ার ইতিহাসে সর্ব কনিষ্ঠ সংসদ সদস্য ও সুবক্তা রফিকুল ইসলাম রনি। তিনি মারা যাওয়ার দীর্ঘদিন হলেও কচুয়ার পাড়া-মহল্লায় এখনো তাঁর নাম সুনাম ও জনিপ্রয়তা রয়েছে। শতশত ভক্ত ও কর্মীরা এখনো রনির স্মৃতিকে খুজে বেড়ায়। কেন না রাজনীতিতে অনেকেই নিতে চান, দিতে চান না। কিন্তু মরহুম রফিকুল ইসলাম রনি কচুয়ার উত্তর শিবপুর গ্রামে বন্যাকবলিত মানুষকে ত্রান সামগ্রী দিতে গিয়ে মৃত্যুর কাছে পরাজিত হন। এমন ইতিহাসকারী জনপ্রিয় এমপি রফিকুল ইসলাম রনি’র ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ ইসমাইল হোসেন মিয়াজী এবার কচুয়ার রাজনীতির অঙ্গনে সাধারন মানুষের কল্যাণে কাজ করতে চান। বদলাতে চান সমাজ ও সাধারন মানুষের ভাগ্য।
 সাবেক জনপ্রিয় সংসদ সদস্য মরহুম রফিকুল ইসলাম রনি’র ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ ইসমাইল হোসেন মিয়াজী বলেন, জনসেবা করতে এমপি-মন্ত্রী হওয়া লাগে না। এমপি মন্ত্রী ছাড়াও জনসেবা করা যায়। আমার প্রয়াত ভাই রফিকুল ইসলাম রনি কচুয়ার মানুষকে দিতে গিয়ে মারা গেছেন এটাই আমাদের বড় পাওয়া। তাঁর আদর্শকে ধরে রেখে আমরা তাঁর পরিবার কচুয়াবাসীর কল্যাণে কাজ করতে চাই। তিনি বলেন, কচুয়ায় এখনো আমার প্রয়াত ভাই রফিকুল ইসলাম রনি’র শতশত ভক্ত রয়েছে। যারা প্রতিদিন নামাজ পড়ে আমার ভাইয়ের জন্য দোয়া ও প্রার্থনা করেন। তিনি আরো বলেন, রাজনীতির উদ্দেশ্য যদি জনসেবা হয়, তাহলে আমি মনে করি কচুয়ায় শিল্প কারখানা গড়ে তোলা,শিক্ষিত যুবকদের চাকরি ও কর্মসংস্থানের ব্যবস্থা করার বিকল্প নেই। আমি ভবিষ্যতে কচুয়াকে বদলাতে শিল্প-কারখানা গড়ে তুলতে চাই। এজন্য কচুয়াবাসী তথা সকলের দোয়া ও সহযোগিতা চাই।
 

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।