চাঁদপুর, বুধবার ৫ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮, ২২ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ায় ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটি ॥ যেকোনো সময় দুর্ঘটনার আশঙ্কা

জিসান আহমেদ নান্ন ॥

প্রকাশ : ০৫ মে, ২০২১

কচুয়ার ভূঁইয়ারা গ্রামে ঝুকিঁপূর্ন বৈদ্যুতিক খুটিঁ থাকায় যেকোনো সময় পড়ে দূর্ঘটনার আশঙ্কা।
কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামে ঝুকিঁপূর্ন বৈদ্যুতিক খুটিঁ থাকায় যেকোনো সময় পড়ে দূর্ঘটনার আশঙ্কা রয়েছে। ভূঁইয়ারা স্কুল সংলগ্ন সড়কটি দিয়ে প্রতিনিয়ত যানবাহান,পথচারী,স্কুল ও কলেজ শিক্ষার্থী যাতায়াত করে থাকেন।  বৈদ্যুতিক খুটিঁটি পড়ে দূর্ঘটনার কবলে পড়তে পারেন তারা।
স্থানীয়রা জানান, ওই সড়কে বৈদ্যুতিক খুটিঁটি ঝুলে থাকায় দূর্ঘটনা ঘটতে পারে। এতে করে প্রানহানি সহ যেকোনো আকস্মিক ঘটনা হতে পারে। বর্তমানে ওই খুটিটি স্থানান্তর না করা প্রয়োজন। স্থানীয় ভূঁইয়ারা গ্রামের মনির হোসেন নামের এক ব্যক্তি পালাখাল পল্লী বিদ্যুৎ উপ-কে›ন্দ্রে খুটি স্থানান্তর করার জন্য আবেদন করতে গেলেও গ্রহন করেননি এবং কোনো ধরনের সুপরামর্শ দেয়নি। এদিকে ঝুকিঁপূর্ন এ বৈদ্যুতিক খুটিটি দ্রুত সরিয়ে নতুন করে সমান্তরাল স্থানে স্থাপন করতে কচুয়া পল্লী বিদ্যুৎ সমিতির সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।