চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

শ্রমিকদের ৬ দফা দাবিতে
জেলা সিএনজি মালিক সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মোঃ জামাল হোসেন ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

শ্রমিকদের ৬ দফা দাবিতে জেলা সিএনজি মালিক সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
শাহরাস্তিতে শ্রমিকদের ৬ দফা দাবিতে চাঁদপুর জেলা সিএনজি মালিক সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের উদ্দেগে ৬ দফা দাবিতে রোববার দেশব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে,
এর অংশ হিসেবে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজিঃ নং  চট্টঃ ১৮৭৮ এর আয়োজনে সমিতির প্রধান কার্যালয় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা বেলা ১১ টার  শ্রমিকরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। মানববন্ধনে শ্রমিকদের পক্ষ থেকে ৬ দফা দাবিতে বক্তব্য রাখেন সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সফল সভাপতি আবুল হোসেন মজুমদার,
তিনি বলেন, আমাদের শ্রমিক ভাইদের ৪ দফা দাবি পূরনে আজ দেশব্যাপি শ্রমিকদের মানববন্ধন চলছে, যেই সব দাবিগুলো সরকারের কাছে প্রস্তাবনা করেছেন তার মধ্যে দাবিগুলো হচ্ছে : স্বাস্থ্যবিধি মেনে সকল গণপরিবহন ও পণ্য পরিবহন চলাচলের অনুমোদন দেয়া। পরিবহন শ্রমিকদের জন্য ১০ টাকা কেজি চাউলের রেশনিং-এর ব্যবস্থা করা। শ্রমিকদের নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী প্রদান করা। নির্ধারিত পৌর সিএনজি স্ট্যান্ড, যাত্রী ছাউনি, টয়লেট স্থাপন করা। সিএনজি চালিত অটোরিক্সার নতুন রেজিষ্ট্রেশন নাম্বার প্রদান করা। রেজিষ্ট্রেশন বিহীন সিএনজিগুলোকে পুলিশের হয়রানি থেকে বন্ধ করা।
তারা বলেন, আমাদের এ ৬টি দাবি নিয়ে আজ আমরা শান্তি পূর্ণ ভাবে মানববন্ধন সহ প্রতিবাদ সভা করেছি। আজকের মানব বন্ধনের পরে সরকার যদি আমাদের দাবি পূরণ না করেন তাহলে কেন্দ্রিয় কমিটির নির্দেশে আমরা কঠোর প্রস্তুতি গ্রহণ করবো, আমরা শান্তি চাই, শ্রমিক ভাইদের ন্যয্য অধিকার চাই, এ সময় আরো বক্তব্য রাখেন মালিক সমিতির সহ সভাপতি মোঃ লিটন মোল্লা, সাধারণ সম্পাদক হাবিবুল ইসলাম সুমন পাটোয়ারি, শ্রমিক নেতা রিপন হোসেনসহ  মালিক সমিতির নেতৃবৃন্দ।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।