চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ায় আলহাজ্ব কাজী আবদুল আউয়াল মাস্টারের ইন্তেকাল

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

কচুয়া উপজেলার ঐত্যিবাহী সাচার উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক আলহাজ্ব কাজী আবদুল আউয়াল মাষ্টার রোববার সকাল ৯টায় রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না..........রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল ও কঠিন রোগে ভূগ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে, ৬ ভাই, ৫ বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। ওইদিন বিকালে তাঁর প্রতিষ্ঠিত বড়ইয়া কৃষ্ণপুর আল-আমিন ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে  জানাজা শেষে তাকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, আলহাজ্ব কাজী আবদুল আউয়াল মাষ্টার “দৈনিক সংবাদ” এর চাঁদপুরের কচুয়া উপজেলা প্রতিনিধি, কচুয়ার সিনিয়র সাংবাদিক মো. সফিকুল ইসলাম মোল্লার শিক্ষক ছিলেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন খান এমপি, সাবেক ডেপুটি স্পীকার অধ্যাপক আলী আশরাফ  এমপি, চাঁদপুরের জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ডা. এ কে এম শহীদুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আতিকুর রহমান, চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা বাবু তপন বক্সী।
উল্লেখ্য, কর্মজীবনে তিনি সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক, চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক, একই জেলা ও উপজেলার গল্লাই উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, মহিচাইল উচ্চ বিদ্যালয়ের  সাবেক প্রধান শিক্ষক, কুয়েত সরকার এর পরিচালিত কুয়েত এস.এস.আর বাংলাদেশ অফিসের সিনিয়র কর্মকর্তা, চান্দিনা উপজেলার ঐতিহ্যবাহী বড়ইয়া কৃষ্ণপুর আল-আমিন ইসলামিয়া ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের ড. কুদরতই খোদা গণ পাঠাগারের প্রতিষ্ঠাতা বড়ইয়া কৃষ্ণপুর গ্রামের মরহুম কাজী মো. চান্দ মিয়ার সু-যোগ্য জৈষ্ঠ সন্তান।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।