চাঁদপুর, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবন ১৪২৮, ৯ জ্বিলহজ্ব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
আনন্দ যেন দুঃখের কারন না হয়

কামরুজ্জামান ॥

প্রকাশ : ২০ জুলাই, ২০২১

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। ফরিদগঞ্জ উপজেলা পরিষদে গতকাল ১৯ জুলাই সোমবার দুপুরে উপস্থিত সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি এ বৈশ্ব্যিক মহামারিতে স্বাস্থ্য সচেতন হয়ে পবিত্র ঈদুল আযহার সকল কর্মকা- সম্পাদনের জন্য সকলের প্রতি বিনিত অনুরোধ জানিয়েছেন। কোরবানীর পশুর হাটগুলোতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে লোকজনের সমাগম ঘটছে। কোভিড-১৯ এর বর্তমান যে ভ্যারিয়াণ্টে মানুষ আক্রান্ত হচ্ছে, তার লক্ষ্মণ খুব একটা বুঝা যায় না। এ কারনে বলা মুশকিল কে আক্রান্ত, কে সুস্থ!
অযথা ঘর থেকে বের হয়ে রাস্তায় বা লোক সমাগম হয় এমন স্থানে ঘুরাঘুরি না করা। যথানিয়মে বারবার ভালো করে সাবান ও জীবানুনাশক দিয়ে হাত ধোয়া, মাস্ক পরিধান করা, নির্দিষ্ট দূরত্বে অবস্থান করা, অতিরিক্ত ঠান্ডা খাবার বা পানীয় পরিহার করতে হবে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নেয়াসহ স্বাস্থ্য অধিদপ্তরের ঘোষিত নিয়মগুলো মেনে চলার অনুরোধ জানান। তিনি বলেন, এখন  ১০ বছরের নিচে শিশুরা ইন্ডিয়ান ডেল্টায় যেভাবে আক্রান্ত হচ্ছে, তা উদ্দেগজনক। অতএব, এ বিষয়ে আমাদেরকে আরো সচেতন ও সতর্ক হতে হবে। আমাদেরকে লক্ষ্য রাখতে হবে, আনন্দ যেন কখনোই দুঃখের কারন না হয়।

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।