চাঁদপুর, বুধবার ৫ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮, ২২ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাজীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৪

খন্দকার আরিফ ॥

প্রকাশ : ০৫ মে, ২০২১

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাজীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত স্বামী-স্ত্রী।
হাজীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলো : ফজলুল হক পাটওয়ারী (৭২), তার স্ত্রী আতরেরনেছা (৬০), ছেলে মীর হোসেন পাটওয়ারী (৩২) ও তার স্ত্রী মনোয়ারা আক্তার (২৬)। আহতদের মধ্য মীর হোসেন পাটওয়ারীর অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যরা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ৩ মে সোমবার সন্ধ্যায় হাজীগঞ্জের ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের ফজলুল হক পাটওয়ারী বাড়িতে।
জানা যায়, ঘটনার দিন সকালে ফজলুল হক পাটওয়ারীর ছেলের মেয়ে খাদিজা আক্তার সাথী (১১) হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের পাশ থেকে জ্বালানী আনতে যায়। ওই সময় একই বাড়ির প্রতিপক্ষ আমিন উদ্দিনের ছেলে মুখলেছুর রহমানের স্ত্রী পাখি আক্তার তাকে মারধর করে তার কাছ থেকে জোর করে জ্বালানী কেড়ে নিয়ে যায়। উল্লেখিত ঘটনাটি সকালেই উভয় পক্ষের মধ্য মিমাংশা হয়ে যায়।
কিন্ত অভিযুক্ত মুখলেছুর রহমান ইফতারের পূর্বে আহতদের উদ্দেশ্যে করে গালিগালাজ করতে থাকেন। ওই সময় আহত ফজলুল হক পাটওয়ারী-এর প্রতিবাদ করলে তাকে মারধর করে। তাকে রক্ষা করতে এগিয়ে আসলে তার স্ত্রী, ছেলে ও ছেলের স্ত্রীর উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তারা ৪ জন গুরুতর জখম হয়। গুরুতর জখম হওয়া মীর হোসেন পাটওয়ারীকে হাসপাতালে নিয়ে আসতে চাইলে অভিযুক্ত মুখলেছুর রহমানের ভাতিজা নুরুল ইসলাম, সোলেমান, শামীম, হাবিব ও বোরহান সড়কের উপর তাকে আটকে রেখে পুনরায় দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
আহত ফজলুল হক পাটওয়ারী বলেন, ঘটনার দিন সকালের বিষয়টি ঘটনাস্থলে মিমাংশা হয়ে যায়। কিন্ত অভিযুক্ত মুখলেছ সন্ধ্যায় আমাদের উদ্দেশ্য করে গালিগালাজ করে। আমি এর প্রতিবাদ করতে গেলে সে আমাকে ও আমার পরিবারের লোকদের উপর এই অতর্কিত হামলা চালায়।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।