চাঁদপুর, বুধবার ৫ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮, ২২ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

মতলব উত্তরে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

শহিদুল ইসলাম খোকন ॥

প্রকাশ : ০৫ মে, ২০২১

মতলব উত্তরে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের সার্বিক দিক-নির্দেশনায় এসআই দুলাল হোসেন এবং এসআই রাজেশ পলাশ সঙ্গীয় ফোর্সসহ জিআর ১৩২/১৪ মূলে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী ছোট হলদিয়া গ্রামের গোলাম হোসেন দেওয়ানের ছেলে আল আমিনকে গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে এসআই মোহাম্মদ লোকমান হোসেন ননজিআর- ৪০/১৪ মূলে ষাটনল, রঙ্গুখারকান্দি গ্রামের মৃত মোহাম্মদ আলী বেপারীর ছেলে মতিউর রহমানকে গ্রেফতার করেন এবং এএসআই ইকবাল হোসাইন ননজিআর- ৪০/১৪ মূলে একই এলাকার মতিউর রহমানের ছেলে ইউসুফ ও মৃত সেকান্দর আলী বেপারীর ছেলে সামসুল হক বেপারীকে গ্রেফতার করেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।