চাঁদপুর, বুধবার ৫ মে ২০২১, ২২ বৈশাখ ১৪২৮, ২২ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুর শহরে সিএনজি শ্রমিক নেতা ওমর ফারুক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

স্টাফ রিপোর্টার ॥

প্রকাশ : ০৫ মে, ২০২১

চাঁদপুর শহরে সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী শাহরিয়ার ওমর ফারুক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল ৪ মে মঙ্গলবার দুপুর দেড়টায় শহরের চেয়ারম্যানঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
আহত শাহরিয়ার ওমর ফারুক জানান, হাইমচর উপজেলার আলগী গ্রামের বসবাসকারী মাদক ব্যবসায়ী, সেবনকারি ও সিএনজি শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি দাবিদার রিপন হোসেনের নেতৃত্বে আবুল কালাম ভুট্টো মাল ও চাঁদাবাজ জিটি রোডের মাদক ব্যবসায়ী রুবেল সহ ৫/৬ জন আচমকা শাহরিয়ার ওমর ফারুককে একা পেয়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা কাজী শাহরিয়ার ওমর ফারুককে তুলে নেয়ার চেষ্টা  করে। এ সময় রিপন হোসেন ও রুবেল ছোড়া ও রড দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা কাজী শাহরিয়ার ওমর ফারুককে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। বর্তমানে সে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।