চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে আপন-এর উপহার হিসেবে খাদ্য সহায়তা পেলো নিম্মমধ্যবিত্ত পরিবার

স্টাফ রিপোর্টার ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

চাঁদপুরে আপন-এর উপহার হিসেবে খাদ্য সহায়তা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মেয়র জিল্লুর রহমান জুয়েল।
চাঁদপুরে করোনার দুঃসময়ে দরিদ্র এবং নিম্মমধ্যবিত্ত পরিবারকে খাদ্য উপহার দিয়েছে সামাজিক সংগঠন ‘আপন’। ‘আমরা পর নই’ এ স্লোগানকে সামনে রেখে পথচলা আপন-এর আয়োজনে ১ মে শনিবার বিকেলে চাঁদপুরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে আয়েজিত অনুষ্ঠানে শহরের বিভিন্ন এলাকার দরিদ্র এবং নিম্মমধ্যবিত্ত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। উপরহারের প্রতিটি প্যাকেটে ছিলো চাউল, ডাল, আলু, পেঁয়াজ, রসুন। এ আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিলো শহিদউল্লাহ স্মৃতি সংসদ ও ফেমাস ডেন্টাল কেয়ার, চাঁদপুর।
প্রধান অতিথি হিসেবে এ মানবিক আয়োজনের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। আপন-এর প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক রোটারিয়ান ডাক্তার রাশেদা আক্তারের সভাপতিত্বে এবং সদস্য সচিব আশিক বিন রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানের আয়োজক, অতিথি এবং উপহারপ্রাপ্ত সকলকে শুভেচ্ছা জানান সংগঠনের উপদেষ্টা ডা. মো. মাসুদ হাসান।
প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল বলেন, আমি এ মহতি উদ্যোগকে সাধুবাদ জানাই। সামিজিক সংগঠন আপন তাদের নিজস্ব সামর্থ্যরে মধ্যে এ কাজটি করেছে। এখানে সংখ্যা কতো সেটি কোনো বিষয় না, বিষয় হলো তাদের সামর্থ্যরে মধ্যে যতো জন ছিলো, কত জনকে তারা দিতে পেরেছে। এ ধরনের আয়োজনগুলোকে যদি উৎসাহ দেয়া যায়, তবে অন্যরাও উৎসাহ নিয়ে এগিয়ে আসবে। এভাবেই সংখ্যাটা অনেক বেড়ে যাবে। আর এতে করে অনেক মানুষ সহযোগিতা পাবে। আমাদের যার যার অবস্থান থেকে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত।
মেয়র বলেন, আমরা সবাই সবার জন্যে মহান আল্লাহর কাছে দোয়া করবো। যার যার ধর্ম মতো স্রষ্টার কাছে প্রার্থনা করবো। যাতে করে আমরা সবাই ভালো থাকতে পারি এবং এ সঙ্কট কাটিয়ে উঠতে পারি। সামাজিক সংগঠন আপনকে ধন্যবাদ এমন একটি সুন্দর এবং মানবিক উদ্যেগ নেয়ার করার জন্যে। করোনার সংক্রামণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ করছি।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক কবির হোসেন মিজি, আপনের নির্বাহী সদস্য সূচনা সাহা, চাঁদপুর ইন্টারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট ওমর হামজা, ভাইস প্রেসিডেন্ট আদনান তানজিল, সেক্রেটারি সাইফুর রহমান তানিম, ট্রেজারার সামিউল তাইফ, কো-ট্রেজারার ফারহান ফুহাদ আকাশ প্রমুখ।
উল্লেখ্য, গত ২৩ এপ্রিল আপনের উদ্যোগে পবিত্র মাহে রমজানে পথচারিদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।