চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

মতলব উত্তরের কোটিপতি স্বাস্থ্য সহকারী শাহ জালালের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন

মতলব উত্তর ব্যুরো ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

মতলব উত্তর উপজেলার কোটিপতি স্বাস্থ্য সহকারী শাহ জালালের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন হয়েছে। গতকাল ৩ মে সোমবার সকাল ১১টায় উপজেলা হাসপাতালে স্বাস্থ্য কর্মকর্তার কক্ষে চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে চট্রগ্রাম বিভাগীয় ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেনের নেতৃত্বে সিভিল সার্জনের তদন্ত কমিটি তদন্তে বসেন।
তদন্ত কমিটির সাথে মতলব উত্তর উপজেলার একটি সাংবাদিক টিম দেখা করেন। এছাড়াও দেখা করেন স্থানীয় সংসদ সদস্যের ভাই নূর মোহাম্মদ চেয়ারম্যান ও ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান।
তদন্তে চট্রগ্রাম বিভাগীয় টিমের প্রধান চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত হোসেন তদন্ত বিষয়ক বিভিন্ন আলোচনার এক পর্যায়ে স্বাস্থ্য সহকারী শাহ জালাল তার কর্মস্থলে ঠিক মতো টিকা দিচ্ছে কি-না, বা টিকা কার্ডে টিকা দেয়ার পর তার স্বাক্ষর আছে কি-না, যদি না থাকে তবে তা আমার সামনে উপস্থাপন করেন। তদন্ত কমিটির প্রধানের এমন বক্তব্যের ৩০ মিনিটের মধ্যেই তার সামনে শাহ জালালের কর্মস্থলের খাগকান্দা ও রাজুরকান্দি গ্রামের ৭টি টিকার কার্ড উপস্থাপন করা হয়েছে যেখানে শাহ জালালের স্বাক্ষর নেই।
এ তদন্ত নিয়ে বিভিন্ন মহলে নানা গুঞ্জন চলছে। শাহ জালাল দীর্ঘ্য ১২ বছর যাবৎ ক্ষমতাসীনদের আশ্রয়-প্রশ্রয়ে ও তাদের সাথে পার্টনারশীপে ঠিকাদারী করে আসছে। তাই অনেকে আশংকা করছেন অদৃশ্য ইঙ্গিতে তদন্ত রিপোর্ট সঠিক নাও হতে পারে।
এ দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইতিপূর্বে তার বক্তব্যে বলেছিলেন, স্বাস্থ্য সহকারী শাহ জালালের পক্ষে বিভিন্ন স্থান থেকে তদবির হয়।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।