চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

২নং আলগী উত্তর ইউনিয়নে সচেতনতা সভায়
আগামী দিনে প্রকৃত জেলেরাই তাদের প্রাপ্য মালামাল পাবে
------------চাই থোয়াইহলা চৌধুরী

হাইমচর ব্যুরো ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

২নং আলগী উত্তর ইউনিয়নে সচেতনতা সভায় বক্তব্য রাখছেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী।
হাইমচরে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে ২নং আলগী উত্তর ইউনিয়নে জেলেদের নিয়ে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। ২০২০-২১ অর্থ বছরে মৎস্য অধিদপ্তরাধীন ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় এ ইউনিয়ন ওয়ারী জন সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।
গতকাল ৩ মে সোমবার সকালে ২নং আলগী উত্তর ইউনিয়নে জনসচেতনতা সভায় হাইমচর উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন দুলাল পাটওয়ারী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার জুলপিকার আলি।
বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদ সচিব আজহারুল ইসলাম, ইউপি সদস্য মিন্টু কবিরাজ, আবুল হোসেন, আলমগীর তহশিলদার প্রমুখ।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন, আগামী দিনেও প্রকৃত জেলেরাই তাদের প্রাপ্য মালামাল পাবে। সামনে হালনাগাদ হয়ে প্রকৃত জেলে চিহ্নিত করে তাদের ন্যায্য দাবি পূরণ করা হবে। সকলে সহযোগিতা করলে আমরা প্রকৃত জেলে খুঁজে পাবো।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।