চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ায় নীরবে সাধারণ মানুষের খোঁজ-খবর নিচ্ছেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. আব্দুল মোতালেব

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,ঢাকা আইডিইবি’র সহ-সভাপতি ও কচুয়ার কৃতি সন্তান, সাদা মনের মানুষ খ্যাত, নলুয়া হাজী ইদ্রিস মুন্সী শিশুসদন এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জি. একেএক আব্দুল মোতালেব নীরবে নিভৃতে নিজ এলাকার সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন।
সারা বিশ্বসহ বাংলাদেশে বর্তমানে কচুয়ার মানুষ মহামারী করোনায় কর্মহীন আছে। এর ধারাবহিকতায় তিনি বিভিন্ন সময়ে নিজ উদ্যোগে নিজগ্রাম কচুয়ার নলুয়া,সাহেদাপুর,দৌলতপুরসহ আশপাশের এলাকার অসংখ্য সাধারন মানুষ ও সংগঠনকে নীরবে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।
       এ ব্যাপারে বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. একেএক আব্দুল মোতালেব বলেন, আমি কাউকে কিছু দিয়ে তা প্রচারে বিশ্বাসী না। করোনায় আমি আমার গ্রামের বাড়িসহ বিভিন্ন ওয়ার্ডের অসহায় কর্মহীন দিনমুজর ও নিম্ম আয়ের পরিবারের মাঝে খাদ্যদ্রব্য এবং আর্থিক সহায়তা প্রদান করছি। আমি আমার সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। বিশেষ করে কিছুদিন পূর্বে আমি আমার স্ত্রী মমতাজ বেগম করোনায় আক্রান্ত হয়ে সকলের দোয়ায় সুস্থ্য হয়েছি। আমার একমাত্র ছেলে আমেরিকা প্রবাসী মাইনুল ইসলাম বাপ্পি ও মেয়ের সহযোগিতায় এলাকার সাধারন মানুষের পাশে রয়েছি। করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউ মোকাবেলায় এলাকার সাধারন মানুষকে মিনিমাম ১০বার খাদ্য সামগ্রী উপহার দিয়েছি। সর্বশেষ ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ সহায়তা প্রদান করি।
তিনি আরো বলেন, আমি চাই এই করোনা পরিস্থিতি মোকাবেলায় সামর্থ্যঅনুযায়ী আপনারাও আমার মতো করে অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যৎ এই রকম কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা অবশ্যই আমাদের প্রয়োজন। তাই সবাইকে নিরাপদে থেকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি। সকলে নিজ ঘরে থাকুন ভালো থাকুন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।