চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাজী কাউছ মিয়ার চাউল বিতরন অব্যাহত

মানিক দাস ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

দানবীর হাজী কাউছ মিয়ার চাউল বিতরন অব্যাহত।
পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারিতে চাঁদপুর ও হাইমচরের গরিব অসহায় ও হত দরিত্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহ রেখেছেন কয়েক বারের দেশ সেরা করদাতা ও দানবীর হাজী কাউছ মিয়া। বিগত বছরগুলোর মতো এবছর ১২৫ টন চাউল চনঁদপুর ও হাইমচরের অসহায় মানুষের মাঝে বিতরন অব্যাহ রেখেছেন।করোনা কালিন এ মহামারিতে হাজী কাউছ মিয়া হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে এসে দাড়িয়ছেন। হাজী কাউছ মিয়া হাকিমপুরি জদ্দার মাধ্যমে দেশ ব্যাপী সুনাম কুড়িয়েছেন। এ বছর হাজী কাউছ মিয়া চাঁদপুর ও হাইমচর উপজেলায় ১২৫ টন চাউল অসহায়দের জন্য বরাদ্ধ দিয়েছেন। গত ১২ এপ্রিল থেকে এ চাউল বিতরন অব্যাহ রয়েছে। ইতি মধ্যে হাইমচর উপজেলার আলগী, নীলকমল, চরভৈরবী মাঝেরচরসহ হাইমচরের বিভিন্ন এলাকায় চাউল বিতরন করা হয়েছে। চাঁদপুর সদর উপজেলার বিষ্ণপুর, কল্যাণপুর দাসাদি, সফরমালি, তরপুরচন্ডি, আনন্দ বাজার, শহর এলাকার বিষ্ণুদী, কোড়ালিয়া, তালতলা, বড় স্টেশন, কুলিবাগান,ক্লাব রোড়, কবরস্হান রোড, যমুনা ঘাট, কয়লা ঘাট, পুরান বাজার এলাকার সকল ওয়ার্ডে, ৩ নং কয়লা ঘাট, খেয়াঘাট, টিলাবাড়ি, রঘুনাথপুর সহ বিভিন্ন এলাকয় চাউল বিতরন করা হয়েছে।
গতকাল ৩ মে সোমবার সকাল থেকে রাজরাজেশ্বর ইউনিয়নের বাঁশগারি, হাজী কাউছ মিয়ার গরুর প্রজেক্ট এলাকা, বেপারী বাজার, বন্দুকশি বাজার, মাস্টার ঘাট, খা বাজারের প্রায় ১ হাজার অসহায় পরিবারের মাঝে হাজী কাউছ মিয়ার চাউল বিতরন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী হযরত আলী বেপারী, কাউছ মিয়ার চাঁদপুর প্রতিনিধি দেলোয়ার হোসেন দর্জি,পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ মন্টু দেওয়ান, জেলে প্রতিনিধি তসলিম বেপারী, নিজাম উদ্দীন, রহমত আলী বেপারী প্রমুখ।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।