চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে সামাজিক দূরত্ব ও মাস্ক নিশ্চিতে বিপনী বিতানে কাজ করছে পুলিশ

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

চাঁদপুরে সামাজিক দূরত্ব ও মাস্ক নিশ্চিতে বিপনী বিতানে কাজ করছে পুলিশ।
“আসুন নিজে মাস্ক পরি ও অপরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করি” এ শ্লোগানে কোভিড-১৯ সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ কার্যকর করতে কাজ করছে চাঁদপুর জেলা পুলিশ।
২ মে রোববার দুপুরে শহরের হাকিম প্লাজা, রেলওয়ে হর্কাস মার্কেট, মীর শপিং কমপ্লেক্সেসহ কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার-এর নির্দেশক্রমে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রেতা-বিক্রেতার মাস্ক নিশ্চিত করার জন্য নির্দেশ প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার। এ সময় সহকারী পুলিশ সুপার জান্নাতুল ফেরদৌস, চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানায়, মার্কেটগুলোতে ক্রেতাদের তুলনায় বিক্রেতাদেরই বেশীর ভাগ মাস্ক নেই। আমরা দোকানদারদের সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক নিশ্চিত করে ব্যবসা পরিচালনার জন্য নির্দেশ দিয়েছি।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।