চাঁদপুর, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

পুরাণবাজারে দু’ সেমাই কারখানাকে জরিমানা

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ০৪ মে, ২০২১

চাঁদপুরের পুরাণবাজারে দু’ সেমাই কারখানাকে জরিমানা।
খাদ্যের গুণগত মান বজায় না রাখায় চাঁদপুর শহরের পুরাণবাজার হাজী ও পাঁচতারা নামে দু’ সেমাই কারখানাকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর।
গতকাল ৩ মে সোমবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।
নুর হোসেন জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষে ৩০ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সারাদেশের ন্যয় চাঁদপুরেও বাজার মনিটরিং টিমের অভিযান অব্যাহত রয়েছে। তারই আলোকে পরিষ্কার-পরিচ্ছন্নতা, খাদ্যের গুণগত মান বজায় রাখা ও মূল্য নিয়ন্ত্রণের জন্য অভিযানে পুরাণবাজারে অভিযান করা হয়। এ সময় পশ্চিম শ্রীরামদী হরিসভা রোডে হাজী বেকারীকে ৩ হাজার টাকা ও রয়েজ রোডের পাঁচতারা সেমাই কারখানাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় টিন বাজার মীম বেকারী বন্ধ পাওয়া যায়।
তিনি বলেন, এছাড়াও পুরাণবাজার ঘোষ পাড়ায় অবস্থিত বৃষ্টি, স্বজল ও ঘোষ মাঠা ফ্যাক্টরি পরিদর্শন ও তত্ত্বাবধান করা হয়। সেখানে এসব ফ্যাক্টরির মালিকদেরকে মাঠার গুণগত মান বজায় রেখে উৎপাদন করার জন্য বলা হয়। তবে এসব প্রতিষ্ঠানে কোনো ধরণের জরিমানা করা হয়নি।
অপরদিকে বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষে বিনামূল্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক, পাম্পলেট ও লিফলেট বিতরণ করা হয়। অভিযানে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা সার্বিক সহযোগিতা করে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।