চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

পাথৈর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদে
নৌকার মনোনয়ন প্রত্যাশী কামাল পারভেজ মিয়াজী

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১

কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী, উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো: কামাল পারভেজ মিয়াজী। ঐতিহ্যবাহী আটোমোর গ্রামের প্রভাবশালী পরিবার খ্যাত মিয়াজী বাড়ির সন্তান মো: কামাল পারভেজ মিয়াজী ইতিমধ্যে মনোনয়ন প্রত্যাশায় নিজ ইউনিয়নে ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি নৌকা প্রতীকে মনোনয়ন পেতে শীর্ষ নেতাদের কাছে জোড় তদবির চালিয়ে যাচ্ছেন।
২নং পাথৈর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী মো: কামাল পারভেজ মিয়াজী বলেন, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে দলের জন্য পরীক্ষিত ও নিবেদিত ভাবে কাজ করে আসছি। আমার বিশ্বাস, দল বিগত দিনের ত্যাগ ও ভবিষ্যতে ইউনিয়নকে ঢেলে সাজাতে আমাকে নৌকা প্রতীকে মূল্যায়ণ করবে। দলীয় মনোনয়ন পেলে এবং সম্মানিত ইউনিয়নবাসীর ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের মতামতের ভিত্তিতে অবহেলিত পাথৈর ইউনিয়নে উন্নয়নে রূপান্তর করে একটি সুখী সমৃদ্ধশালী মডেল ইউনিয়ন গঠনে কাজ করব।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।