চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

নয়ানী লক্ষ্মীপুরে মুসল্লিদের সাথে
চেয়ারম্যান প্রার্থী মাকসুদ খানের সৌজন্য সাক্ষাত

মো. জাকির হোসেন ॥

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১

হাইমচরের নয়ানী লক্ষ্মীপুরে স্থানীয় মুসল্লিদের দোয়া ও সমর্থন কামনা করে সৌজন্য সাক্ষাত করেছেন ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাকসুদ আলম খাঁন।
গতকাল ২২ জানুয়ারি শুক্রবার বাদজুম্মা উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের নয়ানী লক্ষীপুর গ্রামের রাঢ়ী বাড়ি  জামে মসজিদে মুসল্লিদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন তিনি। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু ও হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সুস্থতা কামনা করে দোয়া এবং মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে মাকসুদ আলম খাঁন বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমার ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করতে চাই। আপনাদের সেবা করার লক্ষ্য নিয়ে আমি ২নং আলগী উওর ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আপনাদের দোয়া ও সমর্থন একান্তভাবে কামনা করছি। আপনারা বিগত দিনে যেভাবে আমার পাশে ছিলেন, ঠিক তেমনিভাবে সামনের দিনগুলোতেও পাশে থাকবেন। আমি আপনাদের সুখে-দুঃখে সবসময় ছিলাম, আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি আব্দুল কাদির রাঢ়ী, কোষাধ্যক্ষ শামসুদ্দিন রাঢ়ী, মনতাজ রাঢ়ী, শাহআলম পাটওয়ারীসহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও মসজিদের খতিব এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।