চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ার নন্দনপুর উচ্চ বিদ্যালয়ে
৮ শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন গুণী প্রধান শিক্ষক আলহাজ্ব আ: রব, প্রধান শিক্ষক জমির হোসেন পাটওয়ারী, সাবেক সিনিয়রর শিক্ষক আমিনুল ইসলাম, জগন্নাথ বনিকসহ ৮জন শিক্ষককে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল ২২ জানুয়ারি শুক্রবার বিকেলে ওই বিদ্যালয়ের ২০০৪ সালের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয় মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের  সভাপতি ও ফেণী জেলার সাবেক সিভিল সার্জন ডা: ইসমাইল হোসেন সিরাজীর সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী হাসান আহমেদ স্বপনের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আ: রব, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম, এটিম আব্দুল মতিন. একেএম সাখাওয়াত হোসেন, জগন্নাথ চন্দ্র বণিক, মুগদা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের আবাসিক মেডিকেল অফিসার ডা: এম.এ তাহের নয়ন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আহসান উল্যাহ বাবুল, নন্দনপুর সপ্রাবি’র প্রধান শিক্ষক আবু মুসা, ওই বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি কাজী সফিকুর রহমান, প্রাক্তন ছাত্র মো: হুমায়ুন কবির, সাইফুল ইসলাম, শরীফুল ইসলাম, মো: শাহাবুদ্দিন ও রীনা আক্তার প্রমুখ। পরে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষকদের অবসরজনিত বিশেষ সন্মাননা স্বারক ও উপহারস্বরূপ পুরস্কার সামগ্রী তুলে দেয়া হয়।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।