চাঁদপুর, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

শাহমাহমুদপুরে কৃষকের লতিরাজ চারা উপড়ে ফেলার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥

প্রকাশ : ২২ নভেম্বর, ২০২০

ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুরে এক অসহায় কৃষকের নিজ জমিতে আবাদ করা লতিরাজ চারা উপড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত ওই অসহায় কৃষকের নাম সুমন বেপারী। ১৭ নভেম্বর মঙ্গলবার বেলা ২টায় বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, গেলো বছর লতিরাজ চারা আবাদ করে কৃষক সুমন ভালো লাভবান হয়। তাই এবছরও সুমন তার নিজ মালিকানাধীন ২৪ শতাংশ জমিতে লতিরাজ চারা রোপন করে। যা থেকে ৬০-৭০ শতাংশ জমিতে লতিরাজ চারার চাষ করবে। কিন্তু পার্শবর্তী আবুল কালামের স্ত্রী কামরুন্নাহার ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে সমস্ত আবাদী লতিরাজ চারা কুপিয়ে উপড়ে ফেলে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত কৃষক সুমন জানান, গত বছর আমি লতিরাজ চাষ করলে জেলা কৃষি অফিস থেকে আমাকে ব্যাপক উৎসাহ ও সহযোগিতা করা হয়। তাদের উৎসাহে অনুপ্রাণিত হয়ে এবছরও আমি একই ফসল চাষ করি। কিন্তু আবুল কালামের স্ত্রী কামরুন্নাহার (৪৫) সম্পূর্ণ বিনা উসকানিতে সে আমার আবাদকৃত ফসলের ক্ষতি করে। এতে আমি অর্থনৈতিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হলাম।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।