চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে
শাহরাস্তি প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির শোক

বিশেষ প্রতিনিধি ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুরের প্রবীণ সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী (৬০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুরের শহরের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় তার জানাজা চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহরাস্তি প্রেসক্লাব, শাহরাস্তি রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন, এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।