চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ার নিশ্চিন্তপুরে ব্যবসায়ীকে আটকে রেখে মারধরের অভিযোগ

কচুয়া প্রতিনিধি ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

কচুয়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে বাজারের টিন ব্যবসায়ী মানিক চন্দ্র ঘোষকে আটকে রেখে সোমবার সন্ধ্যায় হামলা ও মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘটনায় হামলার শিকার ব্যবসায়ী মানিক চন্দ্র ঘোষ গতকাল মঙ্গলবার বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে,মাছিমপুর গ্রামের অধিবাসী,কচুয়া বাজারের  টিন ব্যবসায়ী মানিক চন্দ্র ঘোষ সোমবার সন্ধ্যার আগে উপজেলার মনপুরা গ্রামে এক গ্রাহকের কাছ থেকে পাওনা টাকা নিয়ে বাড়ী ফেরার পথে নিশ্চিন্তপুর গ্রামের আবুল হাসানাতের প্রজেক্টের কাছে পৌঁছলে ওই গ্রামের ইউপি সদস্য মো.শাহ আলম পাটওয়ারী ও তার ভাই রাজু আহমেদ হঠাৎ তার মোটর সাইকেল গতিরোধ করে আটকে রেখে মারধর করে সাথে থাকা নগদ ৩০ হাজার টাকা ও মূল্যবান মোবাইল সেট নিয়ে যায় বলে লিখিত তিনি অভিযোগে দাবী করেন। পরে খবর পেয়ে কচুয়া থানার এস.আই আবু হানিফ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। 
এ ব্যাপারে অভিযুক্ত মো. শাহআলম মেম্বার তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন এ ধরনের কোন ঘটনাই হয়নি। এটা আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।