চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

আগামী ২০ অক্টোবর নির্বাচনী আগাম প্রচারণা
কচুয়ার গোহট ইউনিয়নে উপ-নির্বাচনে চমক দেখাতে চান যুবলীগ নেতা মনির হোসেন

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সীর মৃত্যুজনিত কারণে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। গতকাল মঙ্গলবার কচুয়া উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কাজী আবু বকর সিদ্দিক এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন।
নির্বাচন অফিসের ঘোষিত তফসিল অনুসারে ওই ইউনিয়নের ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। 
সরেজমিনে জানা গেছে, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সাবেক সচিব আলহাজ¦ মো. গোলাম হোসেন এর বিশ^স্ত আস্থাভাজন ও ¯েœহধন্য, ওই ইউনিয়নের কলমিয়া গ্রামের অধিবাসী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট তরুণ সমাজসেবক মো. মনির হোসেন চেয়ারম্যান পদে নতুন চমক হিসেবে পুরো ইউনিয়ন ব্যাপি প্রচার প্রচারণার চালাচ্ছেন। তাকে ইউনিয়নের তৃণমূলের জনসাধারণের আস্থা হিসেবে মনে করছেন অনেকে। আসন্ন উপ-নির্বাচনে যে কয়েকজন প্রার্থী প্রচার প্রচারণা করছেন তাদের মধ্যে মনির হোসেন পূর্ব থেকে প্রচার প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন।
এব্যাপারে কচুয়ার গোহট উত্তর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকে একক মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মো. মনির হোসেন বলেন, বিগত দিনে ইউনিয়নের সাধারণ মানুষের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমার বিশ^াস ইউনিয়নবাসী আসন্ন ২০ অক্টোবরের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দল মত নির্বিশেষে আমাকে সমর্থন দিবে এবং বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন। সম্মানিত ইউনিয়নবাসীর  মূল্যবান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে সকলের মতামতের ভিত্তিতে একটি আদর্শ ও জঙ্গী, সন্ত্রাস ও মাদকমুক্ত মডেল ইউনিয়ন গঠনে কাজ করে যাব।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।