চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফদিগঞ্জের নয়াহাটে ইসলামী ব্যাংকিং শাখার উদ্বোধন

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ৩০ জুন, ২০২০

ফদিগঞ্জের নয়াহাটে ইসলামী ব্যাংকিং শাখার উদ্বোধন।
ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর ইউনিয়নের নয়াহাট বাজারে মেসার্স সাইফুল পল্ট্রি ফিড এজেন্টের উদ্যোগে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়। ২৯ জুন সোমবার সকালে ফিতা কেটে উদ্বোধন করেন মেসার্স সাইফুল পল্ট্রি ফিড এর সত্ত্বাধীকারী সাইফুল ইসলাম সহ আমন্ত্রীত অতিথিবৃন্দ।
এ সময় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন হাসা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আলাউদ্দিন।
মিলাদ ও দোয়া শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় চাঁদপুর ইসলামী ব্যাংকের শাখা প্রধান মোঃ দাউদ খানের সভপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৯নং গোবিন্দপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সোহেল চৌধুরী।
চাঁদপুর ইসলামী ব্যাংকের সহকারী প্রকল্প কর্মকর্তা শেখ বেলাল এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর ইসলামী ব্যাংকের আইটি ইনচার্জ নাজমুস সাকিব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন নয়াহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী টিপু সুলতান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট পল্ট্রি ফিড ব্যবসায়ী চাঁদপুর আন-নূর এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী কবির হোসেন খান সহ এলাকার রাজনৈতিক, সামাজিক ও বাজার ব্যবসায়ী ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শেষের পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।