চাঁদপুর। বুধবার ১৩ জুন ২০১৮। ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৭ রমজান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
কালচোঁ দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগ ইফতার মাহফিলে
বেইমান আর মোনাফেকের স্থান হাজীগঞ্জের মাটিতে হবে না
গাজী মো. মাইনুদ্দিন

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৩ জুন, ২০১৮

হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১২ জুন মঙ্গলবার রামপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন। 
তিনি তার বক্তব্য বলেন, বেইমান আর মোনাফেকের স্থান হাজীগঞ্জের মাটিতে হবেনা। যে ব্যক্তি নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী করিয়ে দেয় সে কখনো আওয়ামী পরিবারের ভালো চায়না। সে কেবল দলের নাম ভাঙ্গাতে জানে। দলের লোকদের কিছুই দিতে জানেনা। তারা বলেন কেবল পরিবর্তন। আরে ভাই কাকে দিয়ে কাকে পরিবর্তন চান। তাদের কাউকেই মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র সাথে তুলনা করা যায়না। এমনকি আমার সাথেও না। আমাকে উপজেলার প্রতিটি ইউনিয়নের ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই ছিনে। আপনি যাদের সাথে আছেন তাদেরকে ক’জনে চিনে। আর এদেরকে দিয়ে কি পরিবর্তন সম্ভব।
তিনি আরো বলেন, কুমিল্লার থেকে হাজীগঞ্জের এই কালচোঁ ইউনিয়নে বেইমান আর মোনাফেক বেশি। এখন সময় এসেছে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার। এজন্য প্রয়োজন আমাদের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার। ফলে এসব বেইমানদের প্রতিহত করেই এসব মোনাফেকদের বিতাড়িত করবো ইনশাল্লাহ।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফেজ শ্হাজালালের সভাপতিত্বে ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাহফুজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ সর্দার, আবু বকর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জিয়াউল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো. কবির হোসেন, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম।
ওই সময় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক মো. আরিফ আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।