বুধবার ১৬ মে ২০১৮। ২ জ্যৈষ্ঠ ১৪২৫। ২৯ শাবান ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
চাঁদপুরে মাহে রমজানকে স্বাগত জানিয়ে ছাত্র হিযবুল্লাহর মিছিল

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৬ মে, ২০১৮

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে মাহে রমজানকে স্বাগত জানিয়ে অশ্লীলতা-বেহায়াপনা রোধ, রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবিতে চাঁদপুর শহরে এক বিশাল মিছিল বের হয়েছে। গতকাল ১৫মে  মঙ্গলবার সকালে মিছিলটি শহরের জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ওয়্যারলেস মুন্সী বাড়ি রেল গেইট সংলগ্ন খানকায়ে ছালেহিয়া মোহেব্বিয়া কমপ্লেক্সে এসে শেষ হয়। মিছিল শেষে চাঁদপুর দারুচ্ছুন্নাত  দীনিয়া মাদ্রাসা মিলনায়তনে  আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
ছাত্র হিযবুল্লাহর জেলা সভাপতি মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মোঃ দ্বীন ইসলামের সঞ্চালনায় মাহে রমজানকে স্বাগত  জানিয়ে সংগঠনের নেতৃবৃন্দ এক মিছিল বের করে। এতে অংশ নেয় সংগঠনের সাবেক জেলা সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ রাকিব হোসোইন, সাধারণ সম্পাদক হাফেজ মোঃ মাছুম বিল্লাহ, বর্তমান সহ-সভাপতি হাফেজ  রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সোলায়মান, কচুয়া উপজেলার সভাপতি মোঃ শাহ্ জালাল পাটওয়ারী ও সাধারণ সম্পাদক গাজী মোঃ ওচমাণ ফারুকী, ফরিদগঞ্জ সভাপতি মোঃ মহসিন,  হাইমচরের সভাপতি আঃ ছালাম ও সাধারণ সম্পাদক আল-আমিন, হাজীগঞ্জের সভাপতি মোঃ ইয়াছিন ও সুলতান আহমেদ, শাহরাস্তির সভাপতি মোঃ ইব্রাহীমসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীগণ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য হাফেজ মোঃ আইয়ুব আলী, নাতে রাসূল (সাঃ) ও রমজানের সঙ্গীত পরিবেশন করেন জুলফিকার হামদ-নাত গজল পরিবেশক দলের  সদস্যরা।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।