মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮। ৪ বৈশাখ ১৪২৫। ২৯ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
হাজীগঞ্জের দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন
চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র তুলে জমা দেয় ৪ জন

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮

আগামী ১৫ মে হাজীগঞ্জ দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র ক্রয়ের শেষ দিন পর্যন্ত ৭ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন। কিন্ত মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে গতকাল ১৬ এপ্রিল ৪ চেয়ারম্যান প্রার্থী তারা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। সেই সাথে সংরক্ষিত মহিলা সদস্য ও ইউপি সদস্য পদের প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম জমা দেন। গতকাল ১৬ এপ্রিল সোমবার সকাল ১০টায় থেকে বিকাল ৫টায় পর্যন্ত প্রার্থীরা তাদের অনুসারীদের নিয়ে উপজেলা পরিষদে এসে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার ও কৃষি কর্মকর্তা নয়ন মনি সূত্রধরের কার্যালয়ে উপস্থিত হয়ে তার হাতে এই মনোনয়নপত্র জমা দেন। ওই সময় উপজেলা পরিষদ চত্বরে উৎসুক জনতার ভিড় লক্ষ করা গেছে।
            মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী মো. খোরশেদ আলম বকাউল, বিএনপির সমর্থিত প্রার্থী মো. আনোয়ারুল ইসলাম বাবুল, স্বতন্ত্রপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুর রব মিয়া (খোকন) বিএসসিসহ সকল সংরক্ষিত মহিলা সদস্য ও সদস্য পদের প্রার্থীরা।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।