মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮। ৪ বৈশাখ ১৪২৫। ২৯ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন-২০১৮
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল মনোনীত প্রার্থীগণের প্যানেল পরিচিতি

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন-২০১৮ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল (নীল প্যানেল) মনোনীত প্রার্থীগণের প্যানেল পরিচিতি অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলকে পরিচয় করিয়ে দেন সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া। তিনি তার বক্তব্যে বলেন,  জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যের নীল প্যানেল হচ্ছে কালুর ঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমানের প্যানেল। এ প্যানেল হলো বেগম খালেদা জিয়ার মুক্তি প্যানেল। বিচার বিভাগে আইনজীবীদের শাসন থাকতে হবে। বিচারপতি এসকে সিনহাকে ছুটি দিয়ে বিদেশে পাঠিয়ে তাকে অব্যহতি দেওয়া হয়।
            তিনি আরো বলেন, এক ছাত্র বিশ্ববিদ্যালয় পাশ করে ভাবে সে কালো কোট পড়ে আদালতে যাবে। তার সেই ইচ্ছা ও স্বপ্নকে হায়নারা ছোবল দেয়। আগামী ১৪ মে নীল প্যানেলে ৮জনকে মুক্ত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।
            জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মো. ফজলুর রহমান, গ্রুপ-ডি সদস্য প্রার্থী অ্যাডঃ এ.টি.এম ফয়েজ উদ্দিন।
            জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. কামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং অ্যাড. জাকির হোসেন ফয়সাল ও অ্যাড. জহির উদ্দিন বাবরের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, অ্যাড. কামরুল ইসলাম, অ্যাড. একেএম সালেহ। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সিনিয়র আইনজীবী আলহাজ কাজী মোজাম্মেল।
            এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল লতিফ শেখ, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহবুব আলম বাবলু, মুনির চৌধুরী, সেলিমুছ ছালামসহ আরো অনেকে।   
            উল্লেখ্য, আগামী ১৪ মে বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন -২০১৮। নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল (নীল প্যানেল) মনোনীত প্রার্থীরা হলোঃ আব্দুল জামিল মোহাম্মদ আলী (এ.জে. মোহাম্মদ আলী), মো. ফজলুর রহমান, বোরহান উদ্দিন, মো. হেলাল উদ্দিন মোল্লা, তৈমুর আলম খন্দকার, মোহাম্মদ আব্বাস উদ্দিন, সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।