মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮। ৪ বৈশাখ ১৪২৫। ২৯ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
বাকাসস কেন্দ্রীয় কমিটিতে
উপ-মহাসচিব নেছার আহম্মদ নির্বাচিত

প্রেসবিজ্ঞপ্তি

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮

চাঁদপুর জেলা সরকারি কালেক্টরেট কর্মচারী সমিতির সভাপতি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী নেছার আহম্মদ তপদার চট্টগ্রাম বিভাগ থেকে বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি (বাকাসস)’র কেন্দ্রীয় কমিটিতে উপ-মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন।
            গত ৩১ মার্চ সকাল ১০টায় ঢাকা কালেক্টরেট রিক্রিয়েশন ক্লাব ভবনে প্রত্যেক জেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদকদের সাথে কেন্দ্রীয় কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।
            এতে কেন্দ্রীয় কার্যকরি কমিটির উপদেষ্টা পরিষদ, সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১২৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ কমিটিতে  উপ-মহাসচিব পদে নেছার আহম্মদ তপদার কে নির্বাচিত করা হয়।
            এ ব্যাপারে নেছার আহম্মদ জানান, ‘সঠিকভাবে আমি যেন দায়িত্ব পালন করতে পারি। আমাকে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।
            প্রসঙ্গ ’আগামী ২৮ এপ্রিল ঢাকা কালেক্টরেট রিক্রিয়েশন ক্লাব ভবনের ৩য়তলায় উপদেষ্টা পরিষদ ও জেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদকদের সাথে কেন্দ্রীয় কমিটির এক যৌথ সভা অনুষ্ঠিত হবে।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।