সোমবার ১৬ এপ্রিল ২০১৮। ৩ বৈশাখ ১৪২৫। ২৮ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
সকদীতে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়ের ॥ আটক ১

স্টাফ রির্পোটার

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮

চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদী গ্রামে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে  অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় চাঁদপুর মডেল থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ১৩ এপ্রিল শুকবার দুপুরে শাহাদাত হোসেন বাদী হয়ে পশ্চিম সকদী গ্রামের শহীদ খানের ছেলে ইয়াসিন খান, রাব্বি খান ও নেয়ামত উল্লাহর ছেলে সিয়াম মিজিসহ  ৩ জনকে প্রধান আসামী  ও অজ্ঞাত আরো ১২ জনকে আসামী করে এ মামলা দায়ের করা হয়। মামলা নং ডি আর ২২৬০(৩),  তারিখ ১৩ এপ্রিল ২০১৭ খ্রিঃ। 
এদিকে মামলার দায়িত্বে থাকা চাঁদপুর মডেল থানার এস আই মাহবুব মন্ডল ১৪ এপ্রিল শনিবার সকালে সঙ্গীয়ফোর্স নিয়ে চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদী এলাকা থেকে মামলার ২য় আসামী রিয়াদ খান রাব্বিকে আটক করেন। এসময় পুলিশকে সহযোগিতা করতে গিয়ে আসামীদের হামলায় ওই এলাকার আইয়ূব কাজী নামের এক ব্যাক্তি গুরুতর আহত হন।
চাঁদপুর মডেল থানার এসআই মাহবুব মন্ডল জানান, মামলার বাদী শাহাদাত হোসেনের শশুরবাড়িতে বসতঘরে হামলা ও তার পরিবারের ওপর হামলার ঘটনা নিয়ে থানায় মামলা হয়েছে। তারই প্রেক্ষিতে ওই এলাকা থেকে একজন আসামীকে আটক করা হয়েছে। 
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার পশ্চিম সকদী  গ্রামের আব্দুল খান বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।  একই এলাকার শহীদ খানের ছেলে ইয়াসিন খান, রিয়াদ খান রাব্বি ও নেয়ামত উল্লার ছেলে সিয়াম মিজি মামলার বাদী শাহাদাত হোসেন সোহাগের শশুর বাড়ির বসতঘর ও আসবাবপত্র ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা শাহাদাতের স্ত্রী হাবিবা আক্তার, শিশুপুত্র শেখ সাইফকে রক্তাক্ত জখম করে।
ভুক্তভোগী পরিবারের অভিযোগ  ইয়াসিন খান ও তার ভাই রাব্বি খানসহ অজ্ঞাত আরো ১০/১২ জন মিলে হামলাকারীরা তাদের ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে এবং নগদ এক লাখ ২৬ হাজার টাকা  ও প্রায় ৩/৪ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।  এছাড়াও এক প্রাইভেট মাষ্টারের মোটর সাইকেল ভাংচুর করে। এসময় হামলাকারীরা রড ও জি আই পাইপ দিয়ে হাবিবা আক্তার ও তার স্বামী শাহাদাত হোসেন সোহাগকে আঘাত করে গুরুতর আহত করে। পরে স্বজনরা তাদেরকে উদ্ধার করে রাতেই চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করায়।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।