সোমবার ১৬ এপ্রিল ২০১৮। ৩ বৈশাখ ১৪২৫। ২৮ রজব ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
কৃতি শিক্ষার্থীদের মাঝে
চাঁদপুর বিষ্ণুদী কল্যাণ সমিতির সংবর্ধনা

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮

 চাঁদপুর শহরের বিষ্ণুদী, স্বর্ণখোলা ও ব্যাংক কলোনীর আবাসিক এলাকার বসবাসকারী এসএসসি ও এইচএসসি (পরিক্ষায় উর্ত্তীন্ন) জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়েছে বিষ্ণুদী কল্যাণ সমিতি। গত ১৪ এপ্রিল শনিবার পহেলা বৈশাখের দিন সকালে সমিতির পক্ষ থেকে বিষ্ণুদী এলাকার মরহুম অ্যাডঃ আবুল ফজলের বাসভবনের নিচতলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমিতির পক্ষ থেকে আবাসিক এলাকায় বসবাসকারী ২০১৬- ২০১৭ সালের এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী ২ জন ও এসএসসি পরীক্ষার ৬ জনকে সনদ ও ক্রেস্ট তুলে দেয়া হয়। 
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা গণফোরামের সভাপতি অ্যাডঃ সেলিম আকবর। সমিতির সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অনন্যর মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি আলহাজ¦ এসএম সফিকুর রহমান, আলহাজ¦ অ্যাডঃ কাজী আবদুল গফুর, অ্যাডঃ শেখ মুহাঃ আবু তাহের, কর্মকতা এমএ খালেক মিয়াজী, কৃতি শিক্ষাথীদের অভিভাবকদের পক্ষে মোঃ ফারুক আহম্মেদ, খোদেজা বেগম, মোঃ তোফাজ্জল হোসেন, শিক্ষাথীদের পক্ষে মাহিয়া বিনতে জাকির, মোঃ মেহেদী হাসান তন্ময় প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন । 
সংবর্ধিত ৮ শিক্ষাথীরা হলো ঃ এইচএসসিতে মোঃ শাহাদাত হোসেন ও মেহেরীন আহম্মেদ রোজা এবং এসএসসিতে শাকিব আহম্মেদ, মাহিয়া বিনতে জাকির, মোঃ মেহেদী হাসান তন্ময়, মোহাম্মদ নূর রহমান, মোঃ মাজাহারুল হক ও এসএম সাহিদুল ইকরাম।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।