মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮। ২৯ ফাল্গুন ১৪২৪। ২৪ জমাদিউস সানি ১৪৩৯
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

  • মুফতি হান্নানসহ তিনজনের ফাঁসি কার্যকর
কল্যাণপুর ইউনিয়ন যুবলীগ নেতা জসিম বেপারীর মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮

চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের যুবলীগ নেতা, তরুন সমাজসেবক ও রাজনীতিবিদ মোঃ জসিম বেপারীর মা খুশিদা বেগম ইন্তেকাল করেছেন। গত রোববার তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে.......রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। নুর জাহান বেগম মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ৩ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
    জানাজায় উপস্থিত ছিলেন ৩নং কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সফিকুল ইসলাম সফু, উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, সদস্য সেলিম মাল, মহসিন পালোয়ান, কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন, সহ-সভাপতি হাজী মোঃ সাহাবুদ্দিন, সমাজ সেবক ঝিন্টু মাল, ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন খান, ব্যবসায়ী শরীফ খানসহ কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বাবুরহাট বাজারের ব্যবসায়ী, রাজনীতিক ব্যাক্তিবর্গ ও আশপাশের ধর্মপ্রান মুসলমানগণ উপস্থিত ছিলেন।
    জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় ঈমামতি করেন মাওলানা হাবিবুর রহমান। যুবলীগ নেতা জসিম বেপারীর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি. ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন পাটওয়ারী রনি।
শেষের পাতা পাতার আরো খবর

সম্পাদক মণ্ডলীর সভাপতি : আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপদেষ্টা মন্ডলীর সভাপতি : ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশক : মোঃ সেলিম খান, প্রধান সম্পাদক: রাশেদ হোসেন চৌধুরী (রনি), সম্পাদক : আলহাজ্ব অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক : শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক : জাহিদুল ইসলাম রোমান, নির্বাহী সম্পাদক : শাহ্ আলম মল্লিক, বার্তা সম্পাদক : গোলাম মোস্তফা, যুগ্ম বার্তা সম্পাদক : মানিক দাস, সহ-সম্পাদক শেখ আল মামুন, চীফ ফটোগ্রাফার ও রিপোর্টার : মুহাম্মদ আলমগীর, মফস্বল সম্পাদক : এস এম মহসিন, বিজ্ঞাপন ম্যানেজার : মোঃ ফারুক হোসেন ভূঁইয়া। প্রকাশক কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয় : খান সুপার মার্কেট (নিচ তলা), ঘোষপাড়া ব্রিজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। যোগাযোগ : ০১৭১২২০৫৭৪৭।