চাঁদপুর, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর
আওয়ামী লীগ নেতার ছেলের লাশ উদ্ধার

খন্দকার আরিফ ॥

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২১

হাজীগঞ্জে নিখোঁজের ৩ দিনপর মো. আবু বকর বাপ্পী (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। গতকাল ২২ ফেব্রুয়ারি সোমবার সকাল সাড়ে ১১টায় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের পৌরসভাধীন রান্ধুনীমুড়া এলাকার সোলেমান বেপারী বাড়ির পুকুর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
মো. আবু বকর বাপ্পী হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের আলহাজ্ব সেলিম মিয়ার বড় ছেলে। তার স্ত্রী, পুত্র আব্দুল্লাহ্ (৫) ও কন্যা আদিবা (৩) সন্তান রয়েছে। এর আগে গত শুক্রবার রাত ৮টায় নিখোঁজ হয় বাপ্পী। এরপরের দিন শনিবার তার বাবা হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি  করে, যার নাম্বার ১০৪১।
থানা সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকালে স্থানীয়রা পৌরসভাধীন রান্ধুনীমুড়া এলাকার সোলেমান বেপারী বাড়ির পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে। এর মধ্যে পরিবারের লোকজন এসে বাপ্পীর মরদেহ শনাক্ত করে।
নিহতের পারিবারিক সূত্র জানা যায়, ব্যবসায়ী বাবার ব্রিক ফিল্ড ও সিএনজি গ্যাস ষ্টেশনের ব্যবসা দেখাশুনা করতেন বাপ্পি। শুক্রবার রাতে বাপ্পি নিখোঁজ হলে শনিবার থানায় ডায়েরি করা হয়। থানায় ডায়েরি করার ২ দিন পর তার বাড়ি থেকে প্রায় দু’ কিলোমিটার দূরের একটি পুকুর থেকে বাপ্পির মরদেহ উদ্ধার করা হয়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসান ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, ডায়েরি করার সূত্র ধরে আমরা প্রযুক্তির মাধ্যমে দেখেছি নিহতের অবস্থান হাজীগঞ্জ বড় মসজিদ এলাকাস্থ টাওয়ার দেখিয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্ততি চলছে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।