চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

বাবুরহাট বাজারের প্রবীন চাউল ব্যবসায়ী
মমতাজউদ্দীন বেপারী আর বেঁচে নেই

পলাশ কুমার দে ॥

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১

চাঁদপুর শহরের বাবুরহাট বাজারের প্রবীন চাউল ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মমতাজ উদ্দীন বেপারী (৭৫) আর বেঁচে নেই। গতকাল ২২ জানুয়ারি শুক্রবার বিকেল সাড়ে ৩টায় শিলন্দিয়ায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন ( ইন্না....রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে নাতি-নাতনী আত্মীয়-স্বজন, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুর সংবাদ শুনে ছুটে আসে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খায়রুল ইসলাম নয়ন মিজি, ১৪নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিন খান, ব্যবসায়ী দেলোয়ার হোসেন খান, মোশাররফ হোসেন খান মশু, কাকন খানসহ এলাকার ধর্মপ্রান মুসল্লিগণ।
আজ ২৩ জানুয়ারি শনিবার সকাল ৯টায় তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম। মরহুম মমতাজউদ্দীন বেপারী জীবদ্দশায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক ছিলেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।