চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

মতলব উত্তরে মোহনপুর পর্যটন লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত

মতলব উত্তর ব্যুরো ॥

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১

মতলব উত্তরে আন্তর্জাতিক মানের বিনোদনের জন্য নির্মিত হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড। গতকাল ২২ জানুয়ারি বিকেলে পর্যটন কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। প্রশাসনিক নির্দেশনার কারণে উদ্বোধনী অনুষ্ঠান উদ্যাপন আপাতত হচ্ছে না। সে কারনে উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।
গতকাল ২২ জানুয়ারি শুক্রবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান মোহনপুর পর্যটন লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান। তিনি বলেন, সম্পূর্ণ আধুনিক ও আন্তর্জাতিক মানের বিনোদন সেবা নিয়ে নির্মাণ করা হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড।
শুক্রবার বিকেলে পর্যটন লি: আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করার কথা ছিল। কিন্তু প্রশাসনিক নির্দেশনার কারণে উদ্বোধনী অনুষ্ঠান করা যাচ্ছে না। আগামী ২৪ জানুয়ারি থেকে পর্যটনের কার্যক্রম শুরু হয়ে যাবে। আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করতে না পেরে মোহনপুর পর্যটন লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান দেশবাসীর কাছে দুঃখ প্রকাশ করেছেন।
কাজী মিজানুর রহমান বলেন, আমরা দেশ ও আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই প্রশাসনিক নির্দেশনা মেনে এ সিদ্ধান্ত নিয়েছে পর্যটন কর্তৃপক্ষ। তিনি সবাইকে ধন্যবাদ জানান এবং দেশবাসীর কাছে অনুরোধ করেন আন্তর্জাতিক মানের মোহনপুর পর্যটন লিমিটেড ভিজিট করার জন্য।
উল্লেখ্য, সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল-এর সমর্থকরা একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি দেয়ায় সংঘর্ষের আশংকায় ২১ জানুয়ারি ভোর ৬টা থেকে ২৩ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত মতলব উত্তর উপজেলার মোহনপুরসহ ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। এ কারণে মোহনপুর পর্যটনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা সম্ভব হয়নি।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।