চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আ স ম মাহবুব-উল আলম লিপনের পথসভায় ৩০ জানুয়ারি নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করেই আপনারা ঘরে ফিরবেন
ডাঃ জে আর ওয়াদুদ টিপু

খন্দকার আরিফ ॥

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ স ম মাহবুব-উল আলম লিপনের পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা যেভাবে কাজ করে যাচ্ছে, এ জন্য তারা প্রশংসার দাবিদার। এটি আগামী ৩০ জানুয়ারি নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতের লক্ষ্মণ। আপনারা এক ও অভিন্ন থাকলে নৌকার বিজয় কোনো অপশক্তি রুখতে পারবে না।
গতকাল ২২ জানুয়ারি শুক্রবার বিকেলে হাজীগঞ্জ পৌর এলাকার ১২নং ওয়ার্ডে নৌকা প্রতীকের পথসভায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু উপরোক্ত কথাগুলো বলেন। এদিন বিকেলে হাজীগঞ্জ বাজারে নৌকা প্রতীকের ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তিনি।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আ. রশিদ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু। তিনি আরো বলেন, নির্বাচনের দিন এবং নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত জেলা আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে ইনশাল্লাহ। আপনারা ৩০ তারিখ নৌকার বিজয় নিশ্চিত করে তবেই ঘরে ফিরবেন। এ জন্য সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। তাহলে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় হবে।
হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগ নেতা অজয় কুমার ভৌমিক প্রমুখ।
এ সময় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মো. মাহফুজুর রহমান টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের মো. মাসুুদ ইকবাল, সাবেক আহবায়ক মো. জহিরুল ইসলাম মামুন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক গাজী মো. আবু ইউসুুফ মোহন, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাছান রাব্বিসহ অন্যান্য নেতৃবৃৃৃৃন্দ উপস্থথিত ছিলেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।