চাঁদপুর, বুধবার ১৩ জানুয়ারি ২০২১, ২৯ পৌষ ১৪২৭, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জের পূর্ব হর্নি দূর্গাপুর সপ্রাবির সভাপতি
এমদাদ উল্যা ভূঁইয়ার জানাজা ও দাফন সম্পন্ন

কামরুজ্জামান ॥

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২১

ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব হর্নি দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ যুগের অধিক সময়ের সভাপতি মো. এমদাদ উল্যা ভূঁইয়া (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)।
১১ জানুয়ারি সোমবার গভীর রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকাল ১২ জানুয়ারি মঙ্গলবার বাদআছর পূর্ব হর্নি দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দু’ ছেলে, দু’ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর বর্ণাঢ্য জীবনে কৃষি ব্যাংকে চাকুরি, হর্নি দূর্গাপুর আলিম মাদ্রাসায় চাকুরির পাশাপাশি চাকুরীজীবি সমিতির সাধারন সম্পাদক ছাড়াও হর্নি দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির দীর্ঘ দু’ যুগের বেশি সময় ধরে সভাপতির দায়িত্ব পালন করেন এবং সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন।
নামাজে জানাজায় উপস্থিত ছিলেন ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান আজিজ, ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল কাদের মিলন চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহেল, প্রভাষক শফিউল আলম সফু প্রমুখ। জানাজায় ইমামতি করেন নুনিয়া পাড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. রেদোয়ান উল্যা।
উল্লেখ্য, মো.এমদাদ উল্যা ভূঁইয়া দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।