চাঁদপুর, বুধবার ১৩ জানুয়ারি ২০২১, ২৯ পৌষ ১৪২৭, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে ছাত্রদলের অতর্কিত হামলায় পুলিশের এএসআই গুরুতর আহত

খন্দকার আরিফ ॥

প্রকাশ : ১৩ জানুয়ারি, ২০২১

হাজীগঞ্জে পুলিশের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ১ জনকে আটক করতে সক্ষম হয়েছে। হামলার ঘটনার পরপরই পৌর ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। ঘটনাটি গতকাল ১২ জানুয়ারি বিকেল ৪টায় হাজীগঞ্জ বাজারের স্টেশন রোডের সম্মুখে ঘটেছে।
জানা যায়, তারেক জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা বাতিলের প্রতিবাদে উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ড. আলমগীর কবির পাটওয়ারীর মনোনীত উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জিসান আহমেদ ছিদ্দিকীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পূর্ববাজার থেকে পশ্চিমবাজারের স্টেশন রোডের সম্মুখে পৌঁছলে ছাত্রদলের নেতা-কর্মীরা বাজারে পুলিশের উপর হামলা চালায়। ওই সময় থানার উপ-পরিদর্শক মো. ইউনুছ মিয়ার উপর পরিকল্পিতভাবে উশৃঙ্খল ছাত্রদলের নেতা-কর্মীরা এ হামলা চালায়। এতে গুরুতর আহত হয় এ পুলিশ কর্মকর্তা। পরে পুলিশের অন্যান্য কর্মকর্তারা হামলাকারীদের হাত থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক রয়েছে। এমন ন্যাক্কারজনক ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক বাজারে পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
এদিন সন্ধ্যায় পুলিশের উপর হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক জিসান আহমেদ ছিদ্দিকীকে আটক করেছে থানা পুলিশ। হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন চাঁদপুর সদর সার্কেল ও অতিরিক্ত
দায়িত্বপ্রাপ্ত এএসপি (হাজীগঞ্জ সার্কেল) স্নিগ্ধা সরকার। এ প্রসঙ্গে স্নিগ্ধা সরকার জানান, পুলিশের উপর হামলার ঘটনায় দোষীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করবে।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।