চাঁদপুর, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

শাহরাস্তি সূচিপাড়া উত্তর ইউনিয়নে
আইন-শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিংয়ের সমাবেশ

মোঃ জামাল হোসেন ॥

প্রকাশ : ২২ নভেম্বর, ২০২০

‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ শ্লোগানকে সামনে রেখে শাহরাস্তিতে অসামাজিক কর্মকা- প্রতিরোধকল্পে শাহরাস্তি থানা বিট পুলিশিং-এর উদ্যোগে নারীর প্রতি সহিংসতা রোধ ও নারী নির্যাতন প্রতিরোধকল্পে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল  ২১ নভেম্বর শনিবার বিকেলে সুচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে  ৯নং বিট পুলিশিং-এর আয়োজনে আইন-শৃঙ্খলা বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত হয়।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী। ইউনিয়ন বিট পুলিশিং-এর সাধারণ সম্পাদক মোঃ রেদওয়ান হোসেন সেন্টুর সঞ্চালনায়
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং-এর সভাপতি ও মেহের ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সাবেক অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, সুচিপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, উপজেলা কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক অ্যাডঃ ইলিয়াছ মিন্টু, উপজেলা যুবলীগের আহ্বায়ক  আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, পৌর কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক আবদুল মান্নান বেপারী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল মান্নান।
বিভিন্ন সমস্যা নিয়ে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মনসুর আহমদ, ইউপি সদস্য কামরুল হাসানসহ ব্যক্তিবর্গ। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক ও আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সদস্য ও আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নিজাম উদ্দিন, সাবেক যুবলীগ নেতা  মেশকাত হোসেন বিটু। বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, বিট পুলিশিং এর নেতৃবৃন্দ ও বাজার ব্যবসায়ী বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ
সমাবেশে বক্তারা বলেন সমাজের যে কোনো অপরাধ আপনাদের সহযোগিতায় নির্মূল করা সম্ভব, জনসচেতনতা মূলক সভায় মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদ ও সমাজের বিভিন্ন অসঙ্গতি সম্পর্কে সচেতন ও মূল্যবোধ সৃষ্টি লক্ষ্যে উক্ত এলাকার চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি, গ্রামবাসী উপস্থিতিতে এর প্রতিকার ও আইনি সহযোগিতা নেওয়ার জন্য আহ্বান করেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।