চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে ৩ আলু ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে অর্থদণ্ড

শাহরিয়া পলাশ॥

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০

চাঁদপুরে ৩ আলু ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে অর্থদণ্ড।
চাঁদপুর সদর উপজেলায় আলুর বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে অভিযান চালিয়ে ৩ আলু ব্যবসায়ীকে ১ হাজার ৭শ’ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
১৬ অক্টোবর শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের ওয়ারলেস বাজার ও বাবুরহাট বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা আক্তার।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, চাঁদপুর শহরের ওয়ারলেস বাজার ও বাবুরহাট বাজার এলাকায় আলু বাজার স্থিতিশীল করা এবং অসাধু ব্যবসায়ীদের মূল্য বৃদ্ধিরোধে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।
এ সময় সরকার নির্ধারিত মূল্য আলু বিক্রি না করায় এবং মূল্য তালিকা না থাকায় ৩টি মামলায় ৩ জনকে ১ হাজার ৭শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়েছে এবং নির্ধারিত মূল্যের বেশি মূল্যে আলু বিক্রি করে যাতে আলুর বাজার অস্থিতিশীল না করা হয় সে ব্যাপারে কঠোরভাবে সতর্ক করে দেয়া হয়েছে। আলুর বাজার মনিটরিং-এর এ অভিযান অব্যাহত থাকবে। ভ্রাম্যমান আদালত পরিচালনাকলে সার্বিকভাবে সহযোগিতা করেন চাঁদপুর জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।