চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ২

খন্দকার আরিফ ॥

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০

হাজীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা ২ জন আহত হয়েছে। আহতরা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ১৭ অক্টোবর শনিবার সকাল ১০টায় উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মজুমদার বাড়িতে।
জানা যায়, ১৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় আব্দুর রহিমের ছোট ছেলে রিমন (১৫) একই বাড়ির কবির মজুমদারের সেন্টারিংয়ের মালামালের উপর বসে। তার এ বসাকে কেন্দ্র করে কবির মজুমদার তাকে এলোপাতাড়ি মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। পরের দিন শনিবার সকালে রিমনের বড় ভাই ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন মজুমদার কবির মজুমদারকে জিজ্ঞাসা করলে সে ক্ষিপ্ত হয়ে তাকেও প্রচন্ড মারধর করেন। পরে স্থানীয়রা তার হাত থেকে ইমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়। বর্তমানের আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।
আহত ইমন মজুমদার বলেন, ঘটনার দিন (শুক্রবার) বাড়িতে কেউ ছিলো না। বিষয়টি জানতে পেরে কবির হোসেনকে আমি ঢাকা থেকে ফোন করলে তিনি আমার সাথে উত্তেজিত হয়ে কথা বলেন। পরে বাড়িতে এসে শনিবার সকালে উনাকে জিজ্ঞাসা করলে তিনি আমার উপর এ অতর্কিত হামলা চালায়। পরে আমাকে বাড়ির লোকজন তার হাত থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।
এ ঘটনায় ইমন মজুমদার বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।
অপরদিকে আহত ইমন মজুমদার ও স্থানীয়রা জানান, কবির হোসেন মজুমদার বিএনপি থেকে ইতোমধ্য আওয়ামী লীগে যোগ দিয়ে এলাকায় বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছেন। তার অপকর্মগুলোর কেউ প্রতিবাদ করলেই মামলা-হামলার হুমকি-ধমকি দিয়ে থাকেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।