চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

কচুয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

জিসান আহমেদ নান্নু ॥

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০

কচুয়া উপজেলার নাউলা গ্রামে বৈদ্যুতিক মেইন লাইনে তার ছিড়ে শরীরে পড়ে  শিরিনা আক্তার (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল ১৭ অক্টোবর শনিবার দুপুরে ওই নারী তার নিজ বাড়ির পুকুরে গোসল করতে যাওয়ার সময় হঠাৎ করে বাড়ির উপরের মেইন লাইনের বৈদ্যুতিক জোড়া তার ছিড়ে পড়ে। এসময় স্থানীয় লোকজর তাকে মুমূর্ষ অবস্থায় স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শিরিনা আক্তার নাউলা গ্রামের আব্দুল হকের মেয়ে ও তার এক সন্তান রয়েছে। এদিকে শিরিনা আক্তারের মৃত্যুর জন্য পল্লী বিদ্যুৎ সমিতির অব্যবস্থপনায়  দায়ী করেন। নিহতের পরিবারের দাবী, পূর্বে বেশ কয়েকবার ছিড়া তারের বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতিকে অবহিত করে ব্যবস্থা না নেয়ায় এ দূর্ঘটনা ঘটে।
এব্যাপারে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির কচুয়া জোনাল অফিসের ডিজিএম মো: জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে রিপোর্ট নেয়ার জন্য জুনিয়র ইঞ্জিনিয়ার কাজী জাকারিয়াকে ঘটনাস্থলে পাঠিয়েছি। তবে আগে থেকে স্থানীয়দের তার জোড়া দেয়ার বিষয়ে অভিযোগের বিষয়টি তিনি অস্বীকার করেছেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।