চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুর পৌর নির্বাচনের গেজেট প্রকাশ ॥ শপথ শুধু সময়ের অপেক্ষায়

মানিক দাস ॥

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০

চাঁদপুর পৌরসভা নির্বাচনের ফলাফলের সরকারি গেজেট প্রকাশিত হয়েছে। ১৫ অক্টোবর বৃহস্পতিবার ঢাকায় গেজেটটি প্রকাশিত হলেও, চাঁদপুরের নির্বাচন সংশ্লিষ্টরা কর্মকর্তারা এ বিষয়টি পরদিন জেনেছেন। সপ্তাহের যেকোনোদিন নব-নির্বাচিত মেয়র, ১৫ জন সাধারণ কাউন্সিলর ও ৫ জন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠিত হবে। নিয়মানুযায়ী চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মেয়রকে শপথ বাক্য পাঠ করানোর কথা। তবে এ শপথ বাক্যের স্থান ও সময় সম্পূর্ণ নির্ভর করছে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের উপর। তিনি যদি মনে করেন চাঁদপুর এসে শপথবাক্য পাঠ করাবেন, তা সম্পূর্ণ তার এখতিয়ার। নয়তো বা নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের চট্টগ্রামে গিয়ে শপথ নিতে হবে। তবে সেটা সময়ই বলে দিবে।
উল্লেখ্য, চলতি মাসের ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মেয়র পদে নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। এছাড়া ১৫ জন সাধারণ কাউন্সিলর ও ৫ জন মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।