চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০, ২ আশ্বিন ১৪২৭, ২৮ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে ইয়াবাসহ দু’মাদক বিক্রেতা গ্রেফতার

মানিক দাস ॥

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে একাধিক মামলার আসামীসহ দু’মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ১৬ সেপ্টেম্বর বুধবার গভীর রাতে শহরের স্ট্যান্ড রোডস্থ ৫নং খেয়াঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো : ফরিদগঞ্জ উপজেলার উপরামপুর গ্রামের  শাহাদাত মুন্সি (২৫) এবং সদর উপজেলার পশ্চিম কল্যান্দীর সালাউদ্দিন খান (৩০)। এ সময় আটকদের কাছ থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
চাঁদপুর মডেল থানা সূত্রে জানা যায়, থানার উপ-পরিদর্শক মো: রাসেদুজ্জামানের নেতৃত্বে এএসআই আবু হানিফ ও আব্দুল হালিমসহ একটি টিম বুধবার গভীর রাতে শহরের স্ট্যান্ড রোডস্থ ৫নং খেয়াঘাট এলাকা অভিযান চালায়। এ সময় ২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ  শাহাদাত মুন্সি ও  সালাউদ্দিন খানকে গ্রেফতার করে।
পুলিশ আরো জানায়, অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুদ বাট নামে অপর এক আসামি পালিয়ে যায়। আটক শাহাদাত মুন্সি শহরের মাদ্রাসা রোডে বাসা ভাড়া থেকে মাদক বিক্রি করতো। তার বিরুদ্ধে ৪/৫টি মাদক মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা হবে বলে জানায় পুলিশ।

 
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।