চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০, ২ আশ্বিন ১৪২৭, ২৮ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের পৌর নির্বাচনী প্রস্তুতি সভায় বক্তারা
কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে পারলেই, নৌকার বিজয় সুনিশ্চিত

মুহাম্মদ আলমগীর ॥

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষে এবং আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলকে বিজয়ী করার উদ্দেশ্যে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল   ১৬ সেপ্টেম্বর বুধবার বিকেলে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনির বাসভবন মিলনায়তনে প্রস্তুতিমূলক সভায় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন, আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক জি এম ইকবাল হোসেন।
সভায় বক্তারা বলেন, আগামী ১০ অক্টোবরের চাঁদপুর পৌর নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। এ নির্বাচন ১০ মিনিটও পেছানোর কোনো সুযোগ নেই। আপনারা এখানে যারা আছেন, আগামী নির্বাচনে আপনাদের একটি বড় ধরনের ভূমিকা রয়েছে। কারণ, পৌরসভার পাশেই আপনাদের বসবাস। চাঁদপুর পৌর এলাকায় আপনাদের অনেক পরিচিতজন ও আত্মীয়-স্বজন শুভাকাক্সক্ষী  রয়েছে। সে সকল পরিবারের ভাই-বোনদের কাছে যাবেন, জিল্লুর রহমান জুয়েলের পক্ষে নৌকা মার্কায় ভোট চাইবেন। আগামী ১০ অক্টোবর নির্বাচনের দিন কেন্দ্রে এসব ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে পারেন, তাহলেই নৌকার বিজয় সুনিশ্চিত।
সভায় আরো বক্তব্য রাখেন ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শামীম খান, সাধারণ সম্পাদক শফিক ঢালি, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক কামাল প্রধানীয়া, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলমগীর সরকার, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আক্তার হোসেন পাটোয়ারী, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন লিটু, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন সরকার, ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাস, ৮নং বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মিজি ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল লিটন, ৯নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তালুকদার, ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী  আরশাদ মিয়াজী, ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান গাজী, ১২নং চান্দ্রা ইউনিয়ন আয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী, ১৩নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সাত্তার রাড়ী, ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী ও সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন বেপারী।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।