চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০, ২ আশ্বিন ১৪২৭, ২৮ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে পেঁয়াজের আড়তে ভ্রাম্যমান আদালতের অভিযান

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০২০

হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। গতকাল ১৬ সেপ্টেম্বর বুধবার দুপুরে বাজারে পেঁয়াজের মূল্য স্থিতিশীল রাখতে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান পরিচালনা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া। এ সময় কয়েকটি আড়তে অতিরিক্ত মূল্যে পাইকারি পেঁয়াজ বিক্রয় করায় ৩টি দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার সাথে ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন এসআই রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সিইও মো. নাসিরউদ্দিন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া জানান, ভোক্তা অধিকার আইনে পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে এ জরিমানা করা হয়। তিনি জানান, পর্যাপ্ত পেঁয়াজ মজুদ রয়েছে। কোনোভাবেই গুজবে কান দিয়ে বাজারে অস্থিরতা সৃষ্টি করা যাবে না।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।