চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী
কাজী মাহবুবুল হকের সুস্থ্যতা কামনায় দোয়া

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর আয়োজনে বিশিষ্ট ব্যবসায়ী ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট আলহাজ¦ কাজী মাহবুবুল হক-এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বাদআছর শহরের চৌধুরী জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর প্রেসিডেন্ট মো. জিকরুল আহসান, সেক্রেটারী খোরশেদ আলম বাবুল, জয়েন্ট সেক্রেটারী আবুল কালাম আজাদ, পিপি মো. মোস্তাক হায়দার চৌধুরী, জাকির হোসেন, প্রথম ভাইস প্রেসিডেন্ট মফিজুল ইসলাম খান সেলিম, ট্রেজারার মিজানুর রহমান ভুঁইয়া, টেল টু স্টার সাখাওয়াত হোসেন খান, সদস্য আলমগীর মিয়াজী আলম, আজাদুর রহমান, লিও প্রেসিডেন্ট মো. সাদ্দাম হোসেন, সেক্রেটারী মো. পারভেজ মজুমদার, লিও ডিস্ট্রিক্ট ট্রেজারার তানজিদ বাবু, লিও আল আমিন তালুকদারসহ ধর্মপ্রাণ মুসল্লীগণ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চৌধুরী জামে মসজিদের ইমাম আলহাজ¦ মাওলানা মোহাম্মদ হোসাইন আহমদ। দোয়া অনুষ্ঠানের পূর্বে পিপি মোস্তাক হায়দার চৌধুরী বলেন, তিনি অসুস্থ্য হওয়ার পরে আমরা অনেকটা সঙ্কিত ছিলাম। তবে এখন অনেকটা সুস্থ্য হচ্ছেন। আমরা সকলের কাছে দোয়া কামনা করি, আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ্যতা দান করেন।
তিনি বর্তমানে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালের নিভিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। পারিবারিক ভাবে জানাগেছে, তিনি করোনাভাইরা ও নিউমোনিয়া রোগে আক্রান্ত। তবে বর্তমানে আগের চাইতে কিছুটা সুস্থ্য। তবে চিকিৎসকরা তার সাথে সরাসরি দেখা করার জন্য দিতে চান না।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।