চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে
কন্ঠ সংগীত প্রতিযোগিতায় বিভাগে চাঁদপুর দ্বিতীয়

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনলাইনভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীতার বিভাগীয় পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
গতকাল  ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে কন্ঠ সংগীত ‘খ’ বিভাগে চট্টগ্রাম বিভাগে দ্বিতীয় স্থান অর্জনকারী অর্পিতা দাসের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।
দ্বিতীয় স্থান অর্জনকারী অর্পিতা দাস কচুয়া উপজেলার জগতপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ।
প্রসঙ্গত, গত ১৪ আগস্ট শুক্রবার এ প্রতিযোগীতার আয়োজন করা হয়েছিল। চাঁদপুর জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদের সঞ্চালনায় প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: অলিদুজ্জামান, জেলা শিল্পকলার নির্বাহী সদস্য শহীদ পাটওয়ারী, বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি সামীম আহমেদ খান, জেলা শিল্পকলা প্রশিক্ষক মৃনাল সরকার।
২ সেপ্টেম্বর উল্লেখিত প্রতিযোগিতার জেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।