চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুরে শুদ্ধাচার চর্চার পুরস্কার পেলেন ইউএনওসহ ৪ কর্মকর্তা-কর্মচারী

শাহরিয়া পলাশ ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

২০১৯-২০২০ অর্থবছরে শুদ্ধাচার চর্চার পুরস্কার প্রাপ্ত ৪জন কর্মকর্তা ও কর্মচারীর এক মাসের মূল বেতনের সমপরিমান অর্থ প্রদান করা হয়েছে।
গতকাল ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পুরস্কারের অর্থ, সনদ ও ক্রেস্ট কর্মকর্তা-কর্মচারীদের হাতে তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান।
শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তরা হলেন-হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়া, চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, জেলা প্রশাসক-এর ডাক বাংলোর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. আবুল কালাম আজাদ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মোহাম্মদ সাইফুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক, সেলিনা আক্তার, মঞ্জুরুল মোর্শেদ ও আবিদা সিফাত প্রমূখ।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।