চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

ব্রেকিং নিউজ

চাঁদপুর পৌরসভার ১৪ নংওয়ার্ডে ওঠোন বৈঠকে
ইউনিয়নের পাকা রাস্তা পার হয়ে পৌরসভার কাঁচা রাস্তায় উঠলাম!
--------------মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল

পলাশ কুমার দে ॥

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০২০

চাঁদপুর শহরের তথা চাঁদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের দাসদী অভয়বাবুর দীর্ঘির উত্তর পার মৃত ডাঃ সুরেন্দ্র দাসের বাড়িতে চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে ওঠোন বৈঠক অনুষ্ঠিত হয়।
গতকাল ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় অনুষ্ঠিত ওঠান বৈঠকে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি এসময় উপস্থিত এলাকার জনসাধানের উদ্দেশ্যে তাঁর বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গিয়ে বলবো আপনার উপর চাঁদপুর পৌরসভার জনসাধারনের আশা ও বিশ্বাস নির্ভর করে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই এলাকার আরো বেশি আধুনিক উন্নয়ন করার লক্ষে চাঁদপুর পৌরবাসীর আশার প্রতিফলন হিসেবে বেশি বেশি বরাদ্দ দিতে হবে। তিনি আরো বলেন, ১২৫ বছরেরর ইতিহাস চাঁদপুর পৌরসভায় যেমন উন্নয়ন হওয়ার কথা ছিলো, তা কিন্তু তেমন ভাবে হয়নি। আমাকে নির্বাচিত করলে ইনশাআল্লাহ পৌরসভার কোনো জায়গায় উন্নয়ন ছাড়া থাকবে না। আমার বিশ্বাস করতেই কষ্ট হচ্ছে যে, আজ ইউনিয়নের পাকা রাস্তা দিয়ে ঘুরে এসে পৌরসভার কাঁচা রাস্তায় উঠলাম! এ সময় তিনি বলেন, পৌর নাগরিক কোনো কিছু চায় না, বরং যা চায় তা হলো পৌরসভার রাস্তা পাকা করা, রাস্তার পাশে ড্রেনের ব্যবস্থা করা, লাইটপোষ্টে রাতে লাইটের আলো থাকতে হবে, পানির লাইন থাকতে হবে। তাই কাজ করতে আপনাদের সন্তান মনে করে আমাকে আগামি ১০ অক্টোবর নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ দিন। কোনো দলীয় চিন্তা না করে বরং দেশরতœ প্রধানমন্ত্রী শেখ  হাসিনার ও শিক্ষামন্ত্রী চাঁদপুরের উন্নয়নের রূপকার ডাঃ দীপু মনি এমপি’র নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়ন ও পৌর নাগরিকদের মর্যাদা রক্ষা করুন। দলমত নির্বিশেষে আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।
আমি কোন ওয়াদা করি না, এবং করবো না। যেটা করতে পারবো, তাই করবো ইনশাল্লাহ।
ওঠোন বৈঠকে  দাস বাড়ির সার্বজনীন শ্রী শ্রী দুর্গা পূজা উদযাপন কমিটির পক্ষে স্বাগত বক্তব্য রাখেন পলাশ দে। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলার চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানসহ পৌর ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা-কর্মী সমর্থক এবং এলাকার মা বোন সহ বহু সাধারণ জনগণ।
প্রথম পাতা পাতার আরো খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতিঃ ডাঃ জে আর ওয়াদুদ টিপু, প্রতিষ্ঠাতা ও প্রকাশকঃ- মোঃ সেলিম খান, ভারপ্রাপ্ত সম্পাদকঃ- শহীদ পাটোয়ারী, যুগ্ম সম্পাদকঃ- জাহিদুল ইসলাম রোমান, ব্যবস্থাপনা পরিচালকঃ- কাজী মিজানুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদকঃ- মোহাম্মদ আলী মাঝি কর্তৃক ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চাঁদপুর থেকে প্রকাশিত এবং সিরাজ অফসেট প্রেস, কলেজ গেইট, চাঁদপুর থেকে মুদ্রিত। কার্যালয়ঃ- খান সুপার মার্কেট (২য় তলা), ঘোষপাড়া ব্রীজের পশ্চিমে, মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়ক, চাঁদপুর-৩৬০০। মোবাইল- ০১৭১২-২০৫৭৪৭।